শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ৯ মাঘ ১৪২৮

ঢাবি ক্যাম্পাসে ছিনতাইয়ের চেষ্টা, গুলি

  • Fion
  • ২০২১-১২-১০ ০২:১১:০৫
image

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুকারম ভবনের সামনের সড়কে এক মোটরসাইকেল আরোহীর ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। তবে ছিনতাইকারীদের প্রাথমিক চেষ্টা ব্যাহত হয়। এতে তারা ওই ব্যক্তিকে লক্ষ্য করে দুই দফায় গুলি ছোড়েন বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী ইলিয়াস আহমেদ জানান, বিশ্ববিদ্যালয়ের মুকাররম ভবনের সামনের সড়ক দিয়ে এক ব্যক্তি রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এমন সময় দুই মোটরসাইকেলে চার ছিনতাইকারী এসে তার পিঠে থাকা ব্যাগ টান দেন। এতে তিনি রাস্তায় পড়ে যান। পরে রাস্তা থেকে উঠে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের গেটের দিকে দৌড়ে যান তিনি। তখন তাকে লক্ষ্য করে দুইটি গুলি ছোড়া হয়। তবে গুলিতে কেউ হতাহত হননি। পরে কথা বললে ভুক্তভোগী ব্যক্তি নিজেকে একটি  ব্যাংকের কর্মকর্তা দাবি করেন। তার ব্যাগ ভর্তি টাকা ছিল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রাব্বানী বলেন, আমরা বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছি। এটা বিশ্ববিদ্যালয়ের কোনো বিষয় নয়। একটা ছিনতাইয়ের চেষ্টা চালানো হয়েছিল। ওই ব্যক্তি মতিঝিল থেকে কামরাঙ্গীরচরের দিকে এই রাস্তা ধরে যাচ্ছিলেন। পুলিশ ও গোয়েন্দা বিভাগ বিষয়টি দেখছেন।
ঘটনার বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, একটি ছিনতাইয়ের চেষ্টা হয়েছিল। শাহবাগ থানা ও ডিবি পুলিশ বিষয়টি দেখছে। আমরা সেই রাইড শেয়ারিংয়ের চালককে পেয়েছি। এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।


এ জাতীয় আরো খবর