বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

শিরোনাম ::

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান শুরু

  • Fion
  • ২০২১-১১-০৩ ১৯:০৮:৪৯
image

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে এবং সিটি কর্পোরেশনের সহযোগিতায় বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এই কার্যক্রম শুরু হয়।

বৃহস্পতিবার দুই দিনব্যাপী এই কার্যক্রম শেষ হবে। কার্যক্রম শুরুর সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম, সহকারী প্রক্টর মো. মিজানুর রহমান, ড. মো. মাহফুজ আলম, মো. সানবিন ইসলাম, মো. মাজেদুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. তানজীন হোসেন, ডা. শাম্মী আরা নিপা, নিরাপত্তা কর্মকর্তা সানোয়ার পারভেজ লিটন, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট সৈয়দ বাহাউদ্দীনসহ বিসিসির কর্মকর্তা ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। 

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের যে সকল শিক্ষার্থী এখনো কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেননি, তারা সহজেই রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজ গ্রহণ করতে পারবেন। দুই দিনে প্রায় ৭০০ শিক্ষার্থীকে ভ্যাকসিন প্রদানের প্রস্তুতি রয়েছে কর্তৃপক্ষের। 
শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানে সার্বিক সহোযোগিতা করায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।


এ জাতীয় আরো খবর