সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮

এসআই স্ত্রী মামলা করলো এসআই স্বামীর বিরুদ্ধে

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০২১-০৬-০৯ ২৩:৫৪:৪৮
image


এক নারী এসআই স্বামীসহ অন্য এক নারী পুলিশের উপপরিদর্শকের (এসআই) বিরুদ্ধে মামলা করেছেন।

বুধবার (৮ জুন) রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। বিভিন্ন সামাজিক মাধ্যমে ভুয়া অশ্নীল ছবি ছড়িয়ে তাকে হেয় করার অভিযোগ এনেছেন তিনি।

মামলার বাদী ওই নারী এসআই (৩৫) রাজশাহী মহানগর সিআইডিতে কর্মরত। অন্যদিকে, মামলার অভিযুক্তরা হলেন- তার স্বামী ওবাইদুল কবির সুমন (৩৫) ও আরেক নারী এসআই (৩০)।

ওবাইদুল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বোম্ব ডিসপোজাল ইউনিটে কর্মরত এবং অভিযুক্ত নারী এসআই ঢাকার পার্শ্ববর্তী একটি থানায় কর্মরত।

মামলার এজাহারে ওই নারী এসআই উল্লেখ করেন, ২০১৬ সালে ওবাইদুলের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু ওই নারী এসআইর সঙ্গে তার স্বামীর অনৈতিক সম্পর্ক ছিল। তাই ওবাইদুল তার স্ত্রীকে (মামলার বাদী) চাকরি ছাড়ার জন্য চাপ দিচ্ছিলেন। বাধ্য হয়ে তিনি ঢাকা থেকে বদলি হয়ে রাজশাহী চলে আসেন।

মামলায় আরও উল্লেখ করা হয়, ওই নারী এসআইকে হেয় প্রতিপন্ন করতে তার নামে ভুয়া অশ্নীল ছবি ও ভিডিও বিভিন্ন জনকে পাঠিয়েছেন ওবাইদুল। ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইমোর মাধ্যমে তিনি এসব পাঠিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালের বিচারক জিয়াউর রহমান মামলার আবেদন গ্রহণ করে আগামী ৭ জুলাইয়ের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলামকে নির্দেশ দিয়েছেন।


এ জাতীয় আরো খবর