সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮

নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ পেল সাত সরকারি কলেজ

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০২১-০৫-২১ ০৭:৪৫:০৬
image

নতুন অধ্যক্ষ ও দুটি কলেজে উপাধ্যক্ষ নিয়োগ পেয়েছে দেশের পাঁচটি সরকারি কলেজে। এসব প্রতিষ্ঠানে অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়েছে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের অধ্যাপকদের। অবিলম্বে এই আদেশ কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ৷

ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের অধ্যাপক শামিম আরা বেগমকে ঢাকার সবুজবাগ সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়েছে। এ ছাড়া সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন পেয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যাপক মোহাম্মদ আইয়ুব ভুঁইয়া। ফেনী সরকারি জিয়া মহিলা কলেজের অধ্যক্ষ হয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যাপক সেতারা আক্তার। চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ হয়েছেন অধ্যাপক সুসেন কুমার বড়ুয়া। নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ হয়েছেন অধ্যাপক জাহান আরা বেগম।

এ ছাড়া ইডেন মহিলা কলেজের গণিত বিভাগের অধ্যাপক ফেরদৌসী বেগম একই কলেজের উপাধ্যক্ষ এবং অধ্যাপক ড. এ এস কাইয়ুম উদ্দিন আহমেদ বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের উপাধ্যক্ষ হিসেবে পদায়ন হয়েছেন।


এ জাতীয় আরো খবর