মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

ছাত্রের মাকে কোপানো সেই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

  • অনলাইন ডেস্ক
  • ২০২১-০৪-১০ ১২:১৯:৪৯
image

গত ৫ এপ্রিল কুষ্টিয়ার ভেড়ামারায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সানোয়ার হোসেন নামের এক কলেজ শিক্ষক তার ছাত্রের মা ও বোনকে বটি দিয়ে কুপিয়ে আহত করার ঘটনায় কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণে অধ্যক্ষকে নির্দেশ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শন দফতর থেকে কলেজ অধ্যক্ষকে এ সংক্রান্ত চিঠি দেয়া হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেনের দ্বারা যে অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক ঘটনা সংঘটিত হয়েছে, তা খতিয়ে দেখে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বিশ্ববিদ্যালয়কে জানাতে হবে।

এতে আরও বলা হয়, গণমাধ্যমে প্রকাশিত তথ্য থেকে জানা গেছে, শিক্ষক সানোয়ার হোসেন তার ছাত্রের মায়ের সঙ্গে অসৌজন্যমূলক ও অশালীন আচরণ করেন। একপর্যায়ে তার মা এবং বোনকে বটি দিয়ে কুপিয়ে আহত করেছে। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। পাশাপাশি অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেয়া হয়।
 
জানা গেছে, সানোয়ার হোসেন ভেড়ামারা পৌর শহরের নওদাপাড়া এলাকায় দশম শ্রেণির এক ছাত্রকে বাসায় গিয়ে পড়াতেন। একপর্যায়ে তিনি ওই ছাত্রের মাকে অনৈতিক প্রস্তাব দেন। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।


এ জাতীয় আরো খবর