রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

জনতার বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

  • মোঃ শরীফ উদ্দিন (কাপাসিয়া) গাজীপুর প্রতিনিধি
  • ২০২১-০৩-২৩ ২১:২৬:৪৭
image

জনতার বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানের উদ্বুদ্ধকরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার  (২৩ শে মার্চ) গাজীপুর কাপাসিয়ায় বারাব বাজারে মা মেডিকেল হলে সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কর্মসূচি অনুষ্ঠিত হয়। 
 
বারিষাব ইউনিয়ন পল্লী চিকিৎসক এসোসিয়েশনের সভাপতি হাজী ডাঃ আবুল হাসেম হায়দার এর সভাপত্বিতে ও জনতার বন্ধু ফাউন্ডেশনের সভাপতি শরীফ উদ্দিন এর সঞ্চালনায় কর্মসূচির উদ্বোধন করেন বারিষাব ইউনিয়ন পরিষদের ১ ২ ও ৩ নং ওয়ার্ড মহিলা সদস্য  জনাবা মোসাঃ সাবিনা ইয়াসমিন রুমা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারিষাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আতাউজ্জামান বাবলু। 

প্রধান অতিথির বক্তব্যে এস এম আতাউজ্জামান বাবলু বলেন, জনতার বন্ধু ফাউন্ডেশন আজকে যে মহৎ উদ্যোগকে হাতে নিয়েছে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানের উদ্বুদ্ধকরণ কর্মসূচি এটি নিঃসন্দেহে একটি ভাল উদ্যোগ। আমার জানামতে জনতার বন্ধু ফাউন্ডেশন ইতিমধ্যে জনগণের সেবায় তারা বেশ কয়েকটি কাজ বাস্তবায়ন করেছেন তারা আসলেই জনতার বন্ধু। আমরা সর্বদা এই জনতার বন্ধু ফাউন্ডেশন এর পাশে আছি এবং এই জনতার বন্ধু ফাউন্ডেশন এর পাশে থেকে জনগণের সেবায় আমরাও কাজ করে যেতে  চাই।
 
সাবিনা ইয়াসমিন রুমা বলেন, মানব সেবা আল্লাহর শ্রেষ্ঠ সেবা কেউ চাইলেই এই কাজে নিজেকে নিয়োজিত করতে পারেনা। তোমরা লেখাপড়ার পাশাপাশি মানব সেবায় নিজেদেরকে নিয়োজিত করেছ তাই তোমাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। আমি এই সংগঠনের প্রত্যেকটি ভালো কাজে  পাশে থেকে সহযোগিতা করার আশ্বাস প্রধান করছি। 

এসময় বারাব কারিগরি স্কুল এর প্রতিষ্ঠাতা হাজী আঃ বাকির মাস্টার , কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি উম্মে সুমাইয়া শিখা সহ সংগঠন এর যুগ্ন সাধারণ সম্পাদক পারভেজ মোশারফ, চিকিৎসা বিষয়ক সম্পাদক আরিফ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান মিয়া, ধর্মীয় সম্পাদক  আরিফুর রহমান, যুগ্ন আহ্বায়ক তানবির ও ইয়াছিন,ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু সাঈদ, কার্যনির্বাহী সদস্য মাহফুজ ও সংগঠনের সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর