মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

সিরাজদিখানে স্বপ্নসিঁড়ির ফ্রি মেডিক্যাল ক্যাম্প

  • সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
  • ২০২১-০১-০৯ ২৩:২৪:৫৩
image

গতকাল শুক্রবার ( ৮ জানুয়ারি) মুন্সিগঞ্জের সিরাজদিকখান উপজেলায় এক ফ্রি ম্যাডিক্যাল ক্যাম্প ও রক্ত পরীক্ষার আয়োজন করা হয়/।

সামাজিক স্বেচ্চছাসেবী সংগঠন স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থা উদ্যোগে উপজেলার বালুরচর ইউনিয়নের নতুনচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। ঢাকা আদ দ্বীন হসপিটাল থেকে আগত মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারগণ রোগী দেখেন ।  এচছাড়াও ডায়াবেটিস পরীক্ষা, প্রেশার মাপা,এবং রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।  ২৭৮ সদস্য রক্তের গ্রুপ নির্ণয় করেন,৫০ জন ডায়াবেটিস পরীক্ষা করেন। অসংখ্য  রোগী ডাক্তারের পরামর্শ নেন। 

 এসময় উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থার সভাপতি মাহামুদুর রহমান উজ্জল,চেয়ারম্যান প্রার্থী মিলন হোসেন,সাবেক মেম্বার আল-আমীন,ইউথ ফাউন্ডেশনের সেক্রেটারি বায়েজিদ খান, শিক্ষক নুর মোহাম্মদ, জাহাঙ্গীর মাষ্টার, তরিকুল ইসলাম মাষ্টার, সুমন মাষ্টার, মেম্বার প্রার্থী মামুন,রাসেল,সাইফুল ইসলাম মীর।

এতো মানুষের সমাগম দেখে পরবর্তীতে আবারও চিকিৎসা সেবায় মেডিক্যাল ক্যাম্পেইন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থার সভাপতি মাহামুদুর রহমান উজ্জল, তিনি আরও বলেন স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থা বরাবরই সামাজিক এবং মানবিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে সবার সহযোগিতা পেলে এ ধারা অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর