মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

জনতার বন্ধু ফাউন্ডেশন এর আয়োজনে শীতবস্ত্র বিতরণ

  • অনলাইন ডেস্ক
  • ২০২১-০১-০৮ ১২:২১:৫১
image

গাজীপুর কাপাসিয়ায় বারাব পুরাতন বাজারে সামাজিক সংগঠন জনতার বন্ধু ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ে শুক্রবার (০৮ জানুয়ারি ২০২১)  সকাল ১০ ঘটিকা হইতে গরীব, অসহায়, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে  শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালিত হয়েছে। 

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্মসাধারণ সম্পাদক পারভেজ মোশারফের পরিচালনায় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ ইমরান আরো ফাউন্ডেশন এর ধর্মীয় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম ও সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফয়সাল ফারুক আরো আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ ফরহাদ ও সহ আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারেক আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ আবুল কালাম সহ  আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের  সম্মানিত সদস্যবৃন্দ।

ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ উদ্দিন শুভেচ্ছা বক্তব্যে বলেন,  প্রতিষ্ঠানের জন্ম লগ্ন থেকেই আমরা গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের সেবায় কাজ করে গিয়েছি । জনতার বন্ধু ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ফাউন্ডেশন। এবং আমাদের ফাউন্ডেশন এর কাজ হচ্ছে সমাজকল্যাণ ও সেবামূলক কাজ সমাজে গরীব অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো ই হচ্ছে আমাদের মূল লক্ষ্য। তিনি আরো আহ্বান করেন  সমাজের প্রতিটি মানুষ যেন নিজ নিজ জায়গা থেকে গরীব অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ায় এবং তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেন। পরিশেষে সকলের কাছে পরিচালনা কমিটি ও সদস্য সহ যারা বিভিন্ন সময়ে অর্থ দিয়ে সহায়তা করেছেন তাদের সকলের জন্য দোয়া চেয়ে ও নতুন সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শীতবস্ত্র বিতরন কর্মসুচী সমাপ্ত ঘোষণা করেন।


এ জাতীয় আরো খবর