মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

রাঙামাটিতে ৩দিন ব্যাপী আয়বর্ধনমূলক প্রশিক্ষণ কর্মশালা!

  • ডেস্ক
  • ২০২০-০৭-২২ ১৭:৪৮:৪৬
image
রাঙ্গামাটির ভেদভেদীতে যুব উন্নয়ন অধিদপ্তরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের ৩ দিন ব্যাপী আয়বর্ধনমূলক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে ।
 
রবিবার সকাল ১০ টার সময় যুব উন্নয়ন অধিদপ্তর এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ এর যৌথ উদ্যোগে একটি বাড়ি একটি খামার (৩য়) সংশোধিত প্রকল্পের উপকার ভোগীদের আয়বর্ধনমূলক " ছাগল-ভেড়া পালন" প্রশিক্ষণের শুভ উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
রাঙামাটির যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি কো অর্ডিনেটর বিপুল চাকমার সভাপতিত্বে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার প্রধান অতিথি ও উদ্ভোধক  ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।
 
বিশেষ অতিথি, রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শহিদুল ইসলাম, রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তরের পশু পালন প্রশিক্ষক  জাহাঙ্গীর আলম  উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক একেএম মানুনুর রশিদ প্রশিক্ষন কর্মশালা উদ্ভোধন শেষে ১টি নারিকেল গাছের চারা রোপণ করেন।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য অনুযায়ী যুবকদের সঠিক ভাবে প্রশিক্ষণ দিতে পারলে দেশের উন্নতির পাশাপাশি দেশ থেকে বেকারত যুবকের সংখ্যা কমে যাবে। দেশকে উন্নতি ও সমৃদ্ধশালী করতে হলে যুবকদের ভূমিকা রাখা একান্ত প্রয়োজন, এ ধরনের প্রশিক্ষণ যুবকদের সামনের দিকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখবে।
৩ দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় বরকল উপজেলার মোট ৪০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

এ জাতীয় আরো খবর